বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:৩৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন ফুলছড়িতে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে স্বর্ণের খোঁজে দিনরাত ইটভাটার মাটি খুঁড়াখুঁড়ি গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা
একাই করেছেন ৫ গোল; পিএসজির হয়ে ইতিহাস এমবাপ্পের

একাই করেছেন ৫ গোল; পিএসজির হয়ে ইতিহাস এমবাপ্পের

একাই করেছেন ৫ গোল; পিএসজির হয়ে ইতিহাস এমবাপ্পের
একাই করেছেন ৫ গোল; পিএসজির হয়ে ইতিহাস এমবাপ্পের

নিউজ ডেস্ক: ফরাসি কাপে পায়েস দ্যা ক্যাসেলের বিপক্ষে একাই ৫ গোল করেছেন পিএসজি ফরওয়ার্ড কিলিয়ান এমবাপ্পে, যার ফলে গড়েছেন ইতিহাস। পিএসজির কোনো খেলোয়াড় হিসেবে এক ম্যাচে ৫ গোল করা প্রথম ফুটবলার হিসেবে নাম লিখালেন তিনি। ম্যাচটি পিএসজি জিতেছে ৭-০ গোলে।

সোমবার রাতে হওয়া এই ম্যাচে বিশ্রাম দেয়ায় হয়েছিল লিওনেল মেসিকে। তবুও তার অভাবটা বোধ করতে দিলেন না এমবাপ্পে। একের পর এক আক্রমণে প্রতিপক্ষকে নাস্তানাবুদ করেছেন তিনি। ম্যাচের ২৯ মিনিটে শুরু, এরপর প্রথমার্ধে গুনে গুনে আরো তিন। ৪-০ তে এগিয়ে থেকে প্রথম হাফ শেষ করে পিএসজি। প্রথম হাফেই নিজের হ্যাটট্রিক পূরণ করেন এমবাপ্পে। অলরাউন্ডার।

ম্যাচের দ্বিতীয় হাফে আরও তিন গোল করে পিএসজি। যার মধ্যে দুটি গোল করেছেন এমবাপ্পে এবং একটি করেছেন কার্লোস সোল। স্কোর শিটে নাম লিখিয়েছেন ব্রাজিলিয়ান তারকা নেইমারও, ম্যাচের ৩৩ মিনিটে গোল করেছেন তিনিও। এ জয়ে ফরাসি ক্লাবের প্রি কোয়ার্টার ফাইনাল রাউন্ডে পৌছে গেছে পিএসজি। তাদের পরবর্তী ম্যাচ মার্শেইয়ের বিপক্ষে, ৮ই ফেব্রুয়ারি।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com